নীল তিমি খেলা কি? Bengali

নীল তিমি খেলা কি? 50 দিনের চ্যালেঞ্জ (আত্মহত্যা খেলা) ডাউনলোড এবং ইনস্টল করুন

নীল তিমি খেলা সম্পর্কে তথ্য (Blue Whale Game)

নীল তিমি একটি জনপ্রিয় খেলা যা অনেকগুলি দেশ যেমন ভারত, চীন, চিলি, কেনিয়া, উরুগুয়ে, ভেনেজুয়েলা, ব্রাজিল, রাশিয়া প্রভৃতির মতো অনেকগুলি দ্বারা পরিচালিত হয়। এটি এমন একটি খেলা যেখানে মোট 50 টি স্তর রয়েছে যা এক নীল তিমি চ্যালেঞ্জ গেম জয় সম্পূর্ণ করতে হবে।

ব্লু ভেলের গেমটির একটি অ্যাডমিনিস্ট্রেটর রয়েছে যা আপনাকে প্রতিটি কাজ সমাপ্তির শেষে প্রতিটি কাজ প্রদান করে। এটি মোট 50 মাত্রা এবং প্রতিটি কাজ সম্পন্ন করার পরে, খেলা এনভেন্সস অসুবিধা।

প্রত্যেকেরই জানতে হবে যে এই ব্লু ভেলের গেমটিতে অনেক আত্মঘাতী মামলা রয়েছে এবং পুলিশ তাদের আধিকারিককে গ্রেফতার করেছে যেমনটি সোসাইটির কাছে কোন মূল্য নেই এমন ব্যক্তিদের পরিষ্কার বা বধ করতে হয়।

নীল তিমি গেমটি সম্পূর্ণ গেমটি সম্পূর্ণ করার পর আপনাকে 100 পয়েন্ট প্রদান করে। মানুষ তাদের বিপজ্জনক কর্মকাণ্ডগুলি করতে হবে যার দ্বারা তাদের জীবন বিপদের ঝুঁকি হতে পারে।

এই ব্লু ভেলের গেম অনেক কাজ যেমন নাইট ওয়াচিং সিনেমা, নাইট এ কবরস্থান এবং আত্মীয় গ্রহণ, নাইট জাগ্রত, সঙ্গীত শোনার এবং শেষ 50 তম লেভেল মানুষ আত্মহত্যা করা হয়। মানুষ এই গেমটি থেকে দূরে থাকা উচিত এবং নিরাপদে থাকা উচিত কারণ এই গেমটি জনগণের জীবন ধ্বংস করে এবং তারপর আত্মহত্যা করে।

মানুষ বলে যে তাদের অ্যাডমিনিস্ট্রেটররা তাদের স্মার্টফোনের মাধ্যমে দেওয়া অ্যাপ্লিকেশনটি ইনস্টল করতে হবে এবং অনেক লোকই বলে যে এটি সোশ্যাল মিডিয়া প্লাটফর্মের মতই ফেসবুক, ইনস্টাগ্রাম যা প্রশাসক আপনার ব্যক্তিগত তথ্যের সাথে যোগাযোগ করতে সক্ষম হতে পারে ।

রাশিয়া, ভারত, চীন, চিলি, ব্রাজিল, বুলগেরিয়া, উরুগুয়ে, আর্জেন্টিনা, ভেনিজুয়েলা প্রভৃতি দেশগুলিতে অনেক লোক মারা গেছে। রাশিয়ার এই ব্লু ভেলের গেমটি খেলার মাধ্যমে আত্মহত্যা মামলায় প্রায় 130 জন মানুষ মারা গেছেন।

আপনার শিশু নীল তিমি (আত্মঘাতী খেলা) বাজানো লক্ষণগুলি

সরকার এই ব্লু ভেলা গেম আয়োজক নেভিগেশন কর্ম গ্রহণ করেছে এবং তিনি পুলিশ দ্বারা গ্রেফতার করা হয়েছিল। সরকার এখন এই ব্লু ভেলের গেমটি নিষিদ্ধ করার এবং সমস্ত ওয়েবসাইট থেকে ব্লু হোয়েল গেমের সমস্ত APK মুছে ফেলার চেষ্টা করছে যাতে নিশ্চিত যে কোনও দেশে এই ব্লু হোয়েল গেমটি খেলতে পারবেন না।

তাই কঠোর নিয়ম এবং প্রবিধান সরকার দ্বারা সব ওয়েব সাইট থেকে সর্বত্র খেলাটি নির্মূল করা হয়েছিল। তাদের বাচ্চাদের নীল তিমি খেলা খেলা না করে তাদের সন্তানের সুরক্ষার জন্য সব পিতামাতাকে এটির জন্য অপরিহার্য।

বাবা-মায়েরা সবসময় তাদের কার্যকলাপগুলি সম্পর্কে শিশুকে পরীক্ষা করে দেখবে এবং তাদের নিজস্ব আচরণ সম্পর্কেও। মানুষ তাদের শিশুদের সম্পর্কে জিজ্ঞাসা করা উচিত সবকিছু সম্পর্কে।

তারা তাদের সন্তানদের সাথে আলাপ-আলোচনা করে তাদের সাথে বিভিন্ন বিষয়ে এবং তাদের প্রতিদিনের কার্যক্রম সম্পর্কে আলোচনা করা উচিত যার দ্বারা পিতামাতারা শিশু কার্যক্রম সম্পর্কে জানতে পারবে। তাই বাবা-মায়ের উচিত তাদের সন্তানকে ব্লু ভেলের গেম থেকে দূরে রাখা উচিত এবং যদি প্রয়োজন হয় তবে পুলিশকে কল করতে বা মনোবিজ্ঞানীকে যেতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *